সংবাদ শিরোনাম:
সখীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর যৌনাঙ্গে লোহার নাট ঢুকানো হয়

সখীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর যৌনাঙ্গে লোহার নাট ঢুকানো হয়

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : সখীপুরে লম্পট দুলাল হোসেন (৩২) এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর যৌনাঙ্গে লোহার নাট ঢুকিয়ে দেয়া হয়। শনিবার সকালে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে যৌনাঙ্গ থেকে নাট বের করেন চিকিৎসকরা।

উপজেলার কাকরাজান ইউনিয়নের ইন্দারজানি গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত দুলালকে গ্রেফতার করেন। দুলাল একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, বুধবার দুপুরের খাবার খেয়ে মেয়েটি পাশের দুলালের বাড়ি খেলতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে মেয়েটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে ছোট্ট মেয়েটির যৌনাঙ্গ দিয়ে লোহার নাট ঢুকিয়ে দেয়। মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুলাল পালিয়ে যান।

মেয়েটির মা জানান, মেয়ে ব্যথা অনুভব করলে বৃহস্পতিবার বিকেলে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শুক্রবার মেয়েটিকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে অস্ত্রোপচারের মাধ্যমে যৌনাঙ্গ থেকে নাট বের করে আনেন চিকিৎসকেরা।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, শুক্রবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে দুলাল হোসেনকে একমাত্র আসামি করে সখীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

মামলা হওয়ার পরই দুলাল হোসেনকে গ্রেপ্তার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840